1. md.zihadrana@gmail.com : admin :
রামপুরা সাংবাদিকের ওপর হামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:১৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
রামপুরা সাংবাদিকের ওপর হামলা

রামপুরা সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক ঃ

রাজধানীর রামপুরা দৈনিক সকালের সময় পত্রিকার সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত ১৮ ডিসেম্বর ৬ এর পাতায ৩ কলামে পঁচাতৈলসহ আটকের পর লাখ টাকার বানিজ্যে ব্যব¯’া নেয়নি পুলিশ শিরোনামে দৈনিক সকালের সময় পত্রিকায় একটি রিপোর্ট প্রকাশিত হয়। উক্ত রিপোর্টের জেরে আটককৃত ভুক্তভোগি রাজিবের বাবা নওয়াবসহ ৪/৫ জন অপরিচিত লোক নিয়ে মানবাধিকার কর্মী ও সাংবাদিক মোস্তাফিজুর রহমানের ওপর হামলা চালান। হামলার সময় তাঁকে শারীরিক নির্যাতনসহ সাথে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। হুমকি দিয়ে আরও বলেন,পত্রিকায় রিপোর্ট করছ আমি দেখে নিব। এখন নির্বাচন শেষ এখন আর কোনো ভয়নেই। বিএনপি করি বলে ভয় ছিল। এছাড়াও সে মেরে ফেলার হুমকি দিয়ে শরীরের স্পর্শ কাতর যায়গায় আঘাত করে। বর্তমানে তাঁর পেশাগত দায়িত্ব পালনে ঝুঁকিতে রয়েছে। এছাড়াও বাংলাদেশ প্রেস ক্লাব হাহিরঝিল থানার সভাপতির দায়িত্ব পালন করছেন এ সাংবাদিক।
জানা গেছে গতকাল শনিবার বিকেল পৌনে চারটার সময় অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বেরহয়ে ওমর আলি লেনে স্বাইলাইন স্কুলের সামনে পৌঁছলে কিছু অপরিচিত লোকসহ নওয়াব আলি প্রতিবেদকের ওপর আক্রমনাত্মক হামলা চালায়। হামলার সময় অকথ্য ভাষায় গালমন্দ করে। নওয়াব হুমকি দিয়ে বলেন, মিথ্যা রিপোর্টের মজা আমি দেখাব। আমি পঁচাতেল বিক্রি করি এবং আমি বিএনপি করি সেটা পুলিশ বুঝবে তোর কি। তুই বালের সাংবাদিক। চোরেরে চুরি করতে বলে আবার গৃহ¯’রে সজাগ থাকলে বল। ঘটনা¯’লে সিসি ক্যামেরার আওতায় ছিল। ফুটেজে সব কিছু দেখা যাবে। ¯’ানীয় দোকানি রনি ও অন্যান্য নামাজে আসা মুসল্লিরা বিষয়টি দেখেন এবং নওয়াবকে আটকে ধরেন। গত বছরের মার্চ মাসে পঁচাতৈল আটকের পর নিউজ প্রকাশিত হলে তখন থেকে ঘটে বিপত্তি। নওয়াবের ভাষ্য আমি তোকে নিউজ করতে বলিনাই ,আমার বিরুদ্ধে নিউজ হবে কেন। তাঁর রিক্সা গ্যারেজের কোনো নিউজ করা যাবেনা। কেননা ওখানে বিদ্যুৎ সংযোগ নাই রাত নামলে বিদ্যুতের খুঁটির সাথে তারদিয়ে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করেন। মসজিদ ও মাদ্রাসার সামনে জুঁয়ার আসর আবার মাদক স্পট সব মিলিয়ে কেউ প্রতিবাদ করতে পারবেনা। পুলিশের অভিযান দিলে সাময়িক বাতি অফকরে নিরব থাকে আবার পুলিশ চলে গেলে সব কিছু শুরু হয ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »